হতাশা
- ইমাদ উদ্দিন তপু ৩০-০৪-২০২৪

জীবন আমার বিষিয়ে গেছে,
নেই কোথাও শান্তি।
ক্লান্ত হয়ে বসে আছি
কবর পথের যাত্রী।
ছন্ন ছাড়া জীবন আমার
সবার হাতের পণ্য।
বেকারত্ব গুছাও প্রভু
কর জীবন ধন্য।
অন্যের করোনা হতে
দাও গো প্রভু মুক্তি।
সরল পথে যেন চলতে পারি
দাও ঈমানী শক্তি।

মন্তব্য যোগ করুন

কবিতাটির উপর আপনার মন্তব্য জানাতে লগইন করুন।

মন্তব্যসমূহ

এখানে এপর্যন্ত 0টি মন্তব্য এসেছে।